Related Posts Plugin for WordPress, Blogger...

বেঁচে থাকার গান ~ রূপম ইসলাম

বেঁচে থাকার গান

রূপম ইসলাম


যদি কেড়ে নিতে বলে কবিতা ঠাসা খাতা
যেন কেড়ে নিতে দেব না
যদি ছেড়ে যেতে বলে শহুরে কথকতা
যেন আমি ছাড়তে দেব না
আর আমি আমি জানি জানি চোরা বালি কতখানি গিলেছে আমাদের রোজ
আর আমি আমি জানি জানি প্রতি রাতে হয়রানি হারানো শব্দের খোজ
আর এ ভাবেই নরম বালিশে
তোমার ওই চোখের নালিশে
বেঁচে থাক রাত পরী দের স্নান
ঠোটে নিয়ে বেঁচে থাকার গান
আর এ ভাবেই মুখের চাদরে
পরিচিত হাতের আদরে
সুখে থাক রাত পরী দের স্নান
ঠোটে নিয়ে বাঁচিয়ে রাখার গান

যদি নিমেষে হারালে জীবনে পরিপাটি
তবু হেরে যেতে দেব না
যদি বেচে দিতে বলে শিকড়ে বাঁধা মাটি
যেন আমি বেচতে দেব না
আর আমি আমি জানি জানি চোরা বালি কতখানি গিলেছে আমাদের রোজ
আর আমি আমি জানি জানি প্রতি রাতে হয়রানি হারানো শব্দের খোজ
আর এ ভাবেই নরম বালিশে
তোমার ওই চোখের নালিশে
বেঁচে থাক রাত পরী দের স্নান
ঠোটে নিয়ে বেঁচে থাকার গান
আর এ ভাবেই মুখের চাদরে
পরিচিত হাতের আদরে
সুখে থাক রাত পরী দের স্নান
ঠোটে নিয়ে বাঁচিয়ে রাখার গান

 ডাউনলোড করুন : http://www.mediafire.com/?sawyue27caj


You Tube

 

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks