Related Posts Plugin for WordPress, Blogger...

বাড়িয়ে দাও [Bariye Dao] - অনুপম রায়

শিরোনাম: বাড়িয়ে দাও
কন্ঠ: অনুপম রায়
ছবি: চলো পাল্টাই

ডাউনলোড করুন:  Bariye Dao - Anupam Roy
 

বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার আঙুল ধরতে চাই।
বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই।
বাড়িয়ে দাও, তোমার হাত, তোমার হাত...

কিভাবে কাঁচের দেয়াল,
যেন আটকে থেকে যায়,
কক্ষনো ফুরায় কথায়।
অনেক সন্ধ্যা বেলায়,
তোমার ক্লান্ত চুলের হাত,
ছোঁয়াও আমার মাথায়।

এখন কৃষ্ণচূড়ার আলোয়
আমাদের রাস্তা সাজানো
তোমার পাশেই আমায় পাবে,
তোমার রক্তে বানানো।

মনের ভেতর ঘরে,
কিছু পাথর জমানো
ভাঙতে চাইছি যখন।
পাহাড় বরফ ঢেলে,
মুহূর্ত গলানো
হয়তো যাবে তখন।

এখন কৃষ্ণচূড়ার আলোয়
আমাদের রাস্তা সাজানো
তোমার পাশেই আমায় পাবে,
তোমার রক্তে বানানো।

বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার আঙুল ধরতে চাই।
বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই।
বাড়িয়ে দাও, তোমার হাত, তোমার হাত...

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks