Related Posts Plugin for WordPress, Blogger...

নির্বোধ [Nirbodh] - অর্থহীন

শিরোনাম: নির্বোধ [Nirbodh]
ব্যান্ড: অর্থহীন
অ্যালবাম: বিবর্তন


ডাউনলোড করুন: Aurthohin - Nirbodh

নিঝুম রাতে ছাদের কোনে
বসে থাকি আমি
মনের মাঝে ঘুরতে থাকে
সুখের সব স্মৃতি

আকাশ ভেঙ্গে পড়ছে ছাদে
মিষ্টি চাঁদের আলো
জোছনাটা দেখলে যে
সবই লাগে ভালো

হে নির্বোধ তুমি যে এখনো একটি শিশু
ছেড়া কাঁথায় ক্ষুধার্ত শরীরে ভালো লাগে না কিছু
ভরা পেটে নরম বিছানায় স্বপ্ন দেখো তুমি
পূর্ণিমার চাঁদটা আমার কাছে ঝলসানো এক রুটি

বুকের মাঝে লুকিয়ে আছে
আমার ভালোবাসা
ছড়িয়ে দেবো আকাশটাতে
নতুন এক আশায়
কোন একদিন আমার সামনে
এসে দাড়াবে সে
বলবে সে ভালোবাসি
মুচকি হেসে

তোমার কথা শুনে আমার যে হাসি পায়
কি দেখেছো তুমি নির্বোধ এই ভালোবাসায়
ভালোবাসা যে আসলে প্লাস্টিকের ফুল
বর্ন আছে গন্ধ নেই করো না এ ভুল

আমার আছে সুরের জগৎ
হারাই আমি সেথায়
নতুন গান নতুন সুর
আমার গানের খাতায়
সুর দিয়েই আমার জগৎ
আমি ভরিয়ে রাখি
দুঃখ আর অস্থিরতা
দুর করে ফেলি

সুরের জগৎ নিয়ে অহংকার নির্বোধ তুমি
এ জগতেও আছে ভন্ডামি আছে রাজনীতি
মনের মাঝে অনেক কথা আমি বলতে পারিনি
নেতাদের এই নোংরামিতে হারিয়ে গেছি আমি

তোমার এই হতাশা
ভুলে গিয়ে অন্যভাবে
চল দেখি এই পৃথিবীটাকে
তোমায় দেখে মনের মাঝে
আজ আমার প্রশ্ন জাগে
তবে কি সবই ভুল

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks