Related Posts Plugin for WordPress, Blogger...

তুমি যে আমার ঠিকানা - হাবিব

তুমি যে আমার ঠিকানা

কথা: ইলিয়াস মোল্লা
সুর ও সঙ্গীত: হাবিব


মনের ভাষা বলেছি
সুখের আশা করেছি,
তোমাকে আমি পেয়েছি

ভালোবেসেছি।

জীবন জুড়ে তুমি থাকোনা

তুমি যে আমার ঠিকানা,
তোমায় নিয়ে যত ভাবনা
এই আমি দুটি হাত বাড়িয়ে দিলাম।

মেহেদী রাঙা এই দু'হাতে
রাখি তোমায় জড়িয়ে,
হাসিতে আর ফুল সোহাগে দেব ভরিয়ে।

একটি দুটি মায়াবী রাতে
কি যে আলো জ্বালিয়ে
মন যেতে চায়, তাই মন দিয়েছি।

বলিনি আমি তোমাকে ছাড়া

যাবো অন্য পথে
তুমি যেওনা যেন আমার আড়ালে,

জীবন জুড়ে তুমি থাকোনাতুমি যে আমার ঠিকানা,
তোমায় নিয়ে যত ভাবনা
এই আমি দুটি হাত বাড়িয়ে দিলাম।
 

বন্ধু হলাম দু:খরাতে
তুমি আমি দুজনে
হয়তো সেই ভুল আধারে
পাবো আলো জীবনে
কখনো রোদ, ইন্দ্রধনু আমাদের বাগানে
কখনো আসে যায় সঙ্গোপনে।


ভাবিনি আমি কোন দিনও
রবো দু:খ নিয়ে
তুমি থাকলে পাশে থাকেনা কোন বেদনা
জীবন জুড়ে তুমি থাকোনাতুমি যে আমার ঠিকানা,
তোমায় নিয়ে যত ভাবনা
এই আমি দুটি হাত বাড়িয়ে দিলাম।

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks