Related Posts Plugin for WordPress, Blogger...

তারায় তারায় (Taray Taray) - James

শিরোনামঃ তারায় তারায় (Taray Taray)
ব্যান্ডঃ ফিলিংস (Feling)
অ্যালবামঃ নগর বাউল (Nogor baul)
Artist: জেমস (James)




সুন্দরীতমা আমার
তুমি নীলিমার দিকে তাকিয়ে
বলতে পারো
এই আকাশ আমার

নীলাকাশ রবে নিরুত্তর
মানুষ আমি চেয়ে দেখ
নীলাকাশ রবে নিরুত্তর
যদি তুমি বল আমি
একান্ত তোমার

আমি তারায় তারায় রটিয়ে দেব
তুমি আমার
আমি তারায় তারায় রটিয়ে দেব
আমি তোমার

ক্যামেলিয়া হাতে এই সন্ধায়
ভালোবেসে যতখুশি
বলতে পারো
এই ফুল আমার
ফুল শুধু ছড়াবে সৌরভ
লজ্জায় বলবে না কিছুই
ফুল শুধু ছড়াবে সৌরভ
লজ্জায় বলবে না কিছুই
ফুল থাকবে নীরব

আমি তারায় তারায় রটিয়ে দেব
তুমি আমার
আমি তারায় তারায় রটিয়ে দেব
আমি তোমার

জোছনা লুটালেই
তুমি অধিকার নিয়ে
বলতে পারো
এই জোছনা আমার

এই চাঁদ খুজবে না উত্তর
একবার যদি বল
এই চাঁদ খুজবে না উত্তর
একবার যদি বল আমাকে
আমি থাকবো না নির্বাক

আমি তারায় তারায় রটিয়ে দেব
তুমি আমার
আমি তারায় তারায় রটিয়ে দেব
আমি তোমার

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks