Related Posts Plugin for WordPress, Blogger...

আমার প্রিয় কলকাতা .......

বয়সটা অনেক বেড়ে গেল, আমার শহরটাকে আমি অনেক দিন ধরে দেখছি। শহরটা আমার কাছথেকে অনেক কিছু নিয়েছে যেমন আবার তার থেকে অনেক কিছু ভালো কিছু দিয়েছে,আমাকে চলতে শিখিয়েছে,আমাকে বাঁচতে শিখিয়েছে, আমাকে ভালবাসতে শিখিয়েছে......।।
তাই হটাৎ করে আমার শহরটাকে নিয়ে লিখতে বসলাম...।

হটাৎ করে চলার শুরু,
হটাৎ করে জলকাদা
হটাৎ করে ভালোবাসা ,
আমার কলকাতা।

হটাৎ করে বৃষ্টি ভেজা ,
হটাৎ করে সানগ্লাস,
হটাৎ করে সূর্য ডোবা,
সোনা রোদে ফাস ক্লাস ।

হটাৎ করে চোখে জল,
হটাৎ করে traffic জ্যাম,
হটাৎ করে বইয়ের পাতায় ,
অন্ধকারে sreet lamp,

হটাৎ করে পালটে যাওয়া ,
হটাৎ করে ছাড়াছাড়ি।
হটাৎ করে উঁচু উঁচু ,
আকাশ ছোঁয়া বাক্স বাড়ি।
হটাৎ করে হোঁচট খাওয়া,
হটাৎ করে মনে পরা...।

আমার প্রিয় কলকাতা

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks