Related Posts Plugin for WordPress, Blogger...

যে সকল সালমানকে বিয়ে করেননি প্রেমিকারা


সালমান খান এখনো ব্যাচেলর ডিগ্রী পার হতে পারেন নি। তবে ব্যাচেলর ডিগ্রী ডিঙানোর জন্য কম চেষ্টা করেন নি এই বজরঙ্গি ভাইজান। সঙ্গীতা বিজলানি থেকে হালের ক্যাটরিনা কাইফ পর্যন্ত স্বপ্ন দেখার কমতি ছিলো না খান সাহেবের। বলিউডের প্রভাবশালী তারকা হওয়া সত্বেও কেন সুন্দরী প্রেমিকাদের মন পেলেন না তিনি। আপনাদের কারণগুলো জানাতেই টক্কিজবিডি ডটকমের আজকের প্রতিবেদনটি বিনোদন নিউজ ২৪ পাঠকদের জন্য প্রকাশ করা হলো

সঙ্গীতা বিজালানি 
বলিউডে পা রেখেই সর্বপ্রথম সঙ্গীতাকে নিয়ে স্বপ্ন বুনেছিলেন বিগহার্ট লাভার বয় সালমান খান। ১৯৮০ সালের মিস ইন্ডিয়া খেতাব পাওয়া সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমানের বিয়েও ঠিক হয়েছিল। এমনকি সালমান বিয়ের কার্ডও ছাপিয়ে ফেলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর বিয়ে হলো না।
কারণ কি? সঙ্গীতার অভিযোগ সালমান তার সঙ্গে প্রতারণা করেছেন। সালমানের প্রেম শুধু সঙ্গীতার সঙ্গে ছিলো না, আরও এক নারীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন সালমান। আর এ কারণেই সালমানের বাড়া ভাতে ছাই পড়ে।

আরো দেখতে পারেন: সালমান খানের গার্লফ্রেন্ড এর লিস্ট ভিডিওসহ 


সোমি আলি
সঙ্গীতার পর এলেন সোমি আলি। ১৫ বছরের বালিকা সোমি আলি সালমানের প্রেমে পড়ে সুদূর আমেরিকা থেকে পাড়ি জমালেন ভারতে। বলিউডি সিনেমায় নামও লেখালেন তিনি। তারপর সালমানের সঙ্গে চুটিয়ে প্রেম। অথচ সোমি ও সালমানের প্রেম ভেঙে গিয়েছিল সালমানের অ্যালকোহল আসক্তির কারণে। একটা সময় সোমি আলি তা ফাঁস করে দেন গণমাধ্যমের কাছে।
জানা যায়, সালমানের বাজে আচরণ আর মাত্রাতিরিক্তি মদ্যপানের কারণেই সোমি আলি ছেড়ে যান সালমানকে।
ঐশ্বরিয়া রাই বচ্চন
আর তারপরই সালমানের তৃতীয় প্রেমিকা হিসেবে আগমন ঘটে ঐশ্বরিয়া রাইয়ের। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘হাম দিল দে চুকে সোনম’ এ ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করতে গিয়েই ঐশ্বরিয়াকে দিল দিয়ে বসেন সালমান। সালমানের প্রেমের ফাঁদে ধরা দেন ঐশ্বরিয়া রাইও।
দীর্ঘদিন চুপি চুপি প্রেম করলেও জানাজানি হয় নি তেমন। কিন্তু এখানেও পোস্টে বল বেশিক্ষণ রাখতে পারেননি সালমান। যথারীতি বাজে আচরণের কারণে ঐশ্বরিয়া এড়িয়ে চলা শুরু করেন সালমানকে। আর ‘চলতে চলতে’ ছবির সেটে ঐশ্বরিয়ার সঙ্গে বাজে আচরণ করার পর ঐশ্বরিয়া সালমানকে একেবারেই বিদায় জানান মনের অন্দর মহল থেকে।
২০০২ সালের মার্চে পাকাপাকি সালমানের সঙ্গে সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়া। এ আঘাত সহ্য করতে পারেন নি সালমান। শোনা যায় ঐশ্বরিয়ার বাড়িতেও মাতাল হয়ে হানা দেন সালমান খান। হানা দিয়েই ক্ষান্ত হন নি, ঘরের আসবাবপত্রও ভাঙচুর করেন। পরিবারের সদস্যদের হুমকিও নাকি দিয়েছিলেন। এ কারণে থানায় সালমানের বিরুদ্ধে মামলাও করেছিলো ঐশ্বরিয়ার পরিবার। এমনটাই শোনা গেছে সেসময়।
স্নেহা উলাল
ঐশ্বরিয়ার আঘাত বুকে নিয়ে সালমান আশ্রয় নেন স্নেহা উলালের কাছে। কিন্তু এখানেও ঠাই মেলেনি তার। আর তারপর আসে ২০০৫ সাল।
ক্যাটরিনা কাইফ
সালমান মজলেন বিলেতি কন্যার প্রেমে। বলিউডের বার্বি ডল খ্যাত ক্যাটরিনা কাইফের প্রেমে হাবুডুবু হয়ে কাটালেন দীর্ঘদিন। সালমানের কল্যাণেই বলিউডে প্রতিষ্ঠা পান ক্যাটরিনা কাইফ। কিন্তু এতকিছু করেও ক্যাটরিনার মনের ঘরে বেশিদিন অবস্থান করতে পারলেন না ক্যাট।
কেন? কারণ সালমান নাকি ততটা রোমান্টিক না। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। আড়ালে হয় তো আরও কারণ থাকতে পারে। তবে সালমানের নামে মামলা, তার বাজে আচরণের শিকারও হয় তো হতে হয়েছে ক্যাটরিনাকে। আর এসবের কারণেই হয় তো ক্যাট সালমানকে ছেড়ে আশ্রয় খুঁজে নিয়েছেন রনবীর কাপুরের মনে।

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks