Related Posts Plugin for WordPress, Blogger...

আমার বুকের মধ্যেখানে - এন্ড্রু কিশোর



আমার বুকের মধ্যেখানে 
মন যেখানে হৃদয় সেখানে
সেইখানে তোমাকে আমি 
রেখেছি কতনা যতনে
তোমার বুকের মধ্যেখানে 
মন যেখানে
হৃদয় সেখানে
সেইখানে আমাকেও রেখ 
আর কথাও যাবনা জীবনে 

তোমায় নিয়ে নাও ভাসিয়ে যাব তেপান্তর

ভালবাসার ঘর বানিয়ে
হব দেশান্তর
তোমায় কত ভালবাসি
বুঝাব বুঝাব কেমনে 

সাগরেরই টানে  যেমন নদী ছুটে যায়

তেমনি করে আমারে মন তোমায় পেতে চায়
তুমি আমার জীবন তরী
তুমি আসার আলো নয়নের 

আমার বুকের মধ্যেখানে 
মন যেখানে
হৃদয় সেখানে
সেইখানে তোমাকে আমি 
রেখেছি কতনা যতনে
তোমার বুকের মধ্যেখানে 
মন যেখানে
হৃদয় সেখানে
সেইখানে আমাকেও রেখ 
আর কথাও যাবনা জীবনে 


💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏
💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏 💏

 

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks