Related Posts Plugin for WordPress, Blogger...

চাইতে পারো [Chaite Paro] - অর্থহীন

শিরোনাম: চাইতে পারো [Chaite Paro]
ব্যান্ড: অর্থহীন
অ্যালবাম: অসমাপ্ত -১


ডাউনলোড করুন: Aurthohin - Chaite Paro


চাইতে পারো আবার সেই জোছনা
ঘরের সিলিং এ সন্ধাতারাটা
চাইতে পারো সারা রাত আর সারা দিন
হবে না যে কখনো আর লোডশেডিং।
চাইতেই পারো আমার ঘাড়ে পা রেখে
আকাশটা ছোয়ার স্বপ্ন দেখতে
চাইতেই পারো শুনতে নতুন এক গান
করবো না যেখানে তোমায় আর অপমান।

একমুঠো গোলাপ আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ অথবা এই রাত..
কান্না ভেজা চোখ অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবে না কিছুই তুমি।

তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগেই ভুলে গেছো কি।

চাইতেই পারো তুমি জি সিরিজ থেকে
ফুয়াদ ফিচারিং অ্যালবাম ছাড়তে
চাইতেই পারো চেষ্টা করে দেখতে
কে আছে আমার ফেসবুক ফ্রেন্ড লিস্টে।
চাইতেই পারো তুমি হয়ে যেতে
আজকে এফ এম চ্যানেলের হিট কোন আরজে..
চাইতেই পারো নতুন এক ডিও স্প্রে
মনের দূর্গন্ধটা দূর করতে।

একমুঠো গোলাপ আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাদ অথবা এই রাত
কান্না ভেজা চোখ অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবে না কিছুই তুমি।

তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগেই ভুলে গেছো কি।

একমুঠো গোলাপ আর ঐ নীল আকাশ
আকাশের ঐ চাঁদ অথবা এই রাত..
কান্না ভেজা চোখ অথবা মিষ্টি হাসি
যতই দেখাও আমাকে পাবে না কিছুই তুমি।

তোমার জন্য নয় আমার কোন কিছুই
বলেছিলাম অনেক আগেই ভুলে গেছো কি।

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks