Related Posts Plugin for WordPress, Blogger...

শেষ গান [Sesh Gaan] - অর্থহীন

শিরোনাম: আমার প্রতিচ্ছবি [AMAR PROTICHOBI]
ব্যান্ড: অর্থহীন
অ্যালবাম:
অসমাপ্ত -১

 
ডাউনলোড করুন: Aurthohin - Sesh Gaan


যাচ্ছে আমার সব হারিয়ে একটু একটু করে
পলক ফেলতে ভয় লাগে আজ আমার এই চোখে,
তোমায় নিয়ে নতুন একটি গান লিখতে বসে
তাকিয়ে দেখি নেই যে তুমি গান টা লেখার শেষে।

যাচ্ছে আমার সব মিলিয়ে একটু একটু করে
রাতের ঘুম গানের গলা যাচ্ছে যেন মরে।
হাসতে গেলে এখন আমার পানি আসে চোখে
কখন জানি হঠাৎ আবার চোখের রক্ত ঝরে।

সৃস্টি হবে অন্যরকম একটি গল্প আজ
আলোর নিচে সাজবো আমি অন্ধকারের সাজ,
দেখো আবার আসেনা যেন তোমার চোখে পানি,
হঠাৎ করেই দেখবে তুমি হারিয়ে গেছি আমি।

তাই এখন চাঁদের ভেতর চঁন্দ্রবিন্দু আঁকি,
নীল চোখে সুঁই ফুটিয়ে লাল ছবি আঁকি।
চিন্তাগুলো আমার কেমন যেন এলোমেলো
সুত্ত্রগুলো উল্টো করে ভুল অঙ্ক কষি।
যখন আমি থাকবনা আর যেয় আমায় ভুলে,
হয়তো ঘড়ির কাঁটার মত আসব আমি ফিরে।

জানি বলছি আবোল তাবো্ল উল্টো পাল্টা কথা
তবুও কেনো যাচ্ছে না যে মনের চাপা ব্যথা।

সৃস্টি হবে অন্যরকম একটি গল্প আজ
আলোর নিচে সাজবো আমি অন্ধকারের সাজ,
দেখো আবার আসেনা যেন তোমার চোখে পানি,
হঠাৎ করেই দেখবে তুমি হারিয়ে গেছি আমি।
হারিয়ে গেছি আমি…

আমার এই শেষ গানটার শেষ অধ্যায়
যদি বলি একটি কথা পারবে কি শুনতে,
আমার এপিটাফের গায়ে যেন থাকে লেখা,
গেত গান এই মানুষটা খুব মন্দ না।

হারিয়ে গেছি আমি…

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks