Related Posts Plugin for WordPress, Blogger...

অবশেষে অশ্লীল ছবিতে জয়া আহসান


আবারও বিতর্কের মুখে জয়া আহসান । শেষমেষ টাকার কাছেই নাকি  বিক্রি হলো দেশের মিডিয়া ব্যক্তিত্ব জয়া আহসান এমনটাই সমালোচনা সবখানে। ভারতীয় সিনেমায় শাড়ি ব্লাউজ খুলে ‘নগ্ন’ হয়ে নাচলো জিরোডিগ্রি খ্যাত এই নায়িকা। অশ্লীল ছবি বানাতে পটু এবং খ্যাত রাম গোপাল ভার্মার অশ্লীল ছবিতে অংশ নেয়ায় ইতিমধ্যেই জয়াকে  নিয়ে সমালোচনার বন্য‍া বয়ে গেছে। ভিডিও ইউটিউবে প্রকাশ পাবার পর দুইদিনে প্রায় আটাশ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নোংরা মন্তব্য করেছেন এমনটা প্রকাশ পায় সংবাদমাধ্যমগুলোতে ।

এদিকে,পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু সিনোমর একটি গানের দৃশ্যে স্বল্প বসনে দেখা গেছে এ অভিনেত্রীকে। এ সিনেমার নির্মাতা সাফিউদ্দিন সাফি তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ গানের কিছু স্থিরচিত্র পোস্ট করেন। এ ছবিতে দেখা যায়- জয়া আহসান শুধু টপস পরিহিত অবস্থায় নাচছেন। তার বিপরীতে এ গানে অংশ নিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। শাকিবকেও দেখা গেছে ভিন্ন লুকে।

সম্প্রতি ভারতের হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে সম্পন্ন হয়েছে এ গানের দৃশ্যায়ন। ভারতীয় কোরিওগ্রাফার শঙ্করাইয়া এর নৃত্য পরিচালনা করেছেন। শুটিং শেষে ১৬ আগস্ট ঢাকায় ফিরেছেন শাকিব-জয়া ও এ সিনেমার কলাকুশলীরা।

সোর্স : অনলাইন খবর

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks