Related Posts Plugin for WordPress, Blogger...

নীলা - মাইলস

তোমার চোখে
চেয়ে দেখি আমি জীবনটাকে
ভালোবাসার স্মৃতিগুলো
তোমাকেই শুধু চায়
কিছু কথা
কিছু আশা নিয়ে জীবনটাতে
অনাবিল সব সুখের ছোয়ায়
তোমাকে কাছে চায়
ঐ সুদূর নিলীমায়
মন হারিয়ে যেতে চায়
যেথায় সময় থেমে রয়
তোমারি আশায়

নিলা তুমি কি চাও না
হারাতে ঐ নিলীমায়
যেখানে দুটি মন এক
হয়ে ছবির মত জেগে রয়
নিলা তুমি কি জানো না
আমার হৃদয়ের ঠিকানা
যেখানে তোমার আমার প্রেম
মিলে মিশে এক হয়

ফুলের মত
সৌরভে ভরিয়ে দিয়ে
তোমায় আমি ভালোবেসে
আরো কাছে পেতে চাই
দুরন্ত প্রেম ঝর্না ধারারই মত
ছুটে চলে অবিরত
তোমার ঠিকানায়
ঐ সুদূর নিলীমায়
মন হারিয়ে যেতে চায়
যেথায় সময় থেমে রয়
তোমারি আশায়

নিলা তুমি কি চাও না
হারাতে ঐ নিলীমায়
যেখানে দুটি মন এক
হয়ে ছবির মত জেগে রয়
নিলা তুমি কি জানো না
আমার হৃদয়ের ঠিকানা
যেখানে তোমার আমার প্রেম
মিলে মিশে এক হয়

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks