Related Posts Plugin for WordPress, Blogger...

চল বদলে যাই ( Cholo Bodle Jai ) - Ayub Bachchu

শিরোনাম: চল বদলে যাই
শিল্পীঃ আইয়ুব বাচ্চু
ব্যান্ডঃ এল.আর.বি
অ্যালবামঃ ফেরারী মন


সেই তুমি কেন এত অচেনা হলে
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম,
কেমন করে এত অচেনা হলে তুমি
কেমন করে এত বদলে গেছি এই আমি।


ওও বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে
চল বদলে যাই,
তুমি কেন বোঝনা
তোমাকে ছাড়া আমি অসহায়,
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটূকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।


কত রাত আমি কেঁদেছি
বুকের গভীরে কষ্ট নিয়ে,
শূণ্যতায় ডুবে গেছি আমি
আমাকে তুমি ফিরিয়ে নাও।


তুমি কেন বোঝনা
তোমাকে ছাড়া আমি অসহায়,
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটূকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।


যতবার ভেবেছি ভূলে যাবো
তারও বেশী মনে পড়ে যায়,
ফেলে আসা সেইসব দিনগূলো
ভূলে যেতে আমি পারিনা।


তুমি কেন বোঝনা
তোমাকে ছাড়া আমি অসহায়,
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটূকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks