Related Posts Plugin for WordPress, Blogger...

আজকের জোকস : ১৪ সেপ্টেম্বর ২০১৫

   জোকস - ১ 
 পিংকি তার মাকে বললো, `আমাকে বল্টুর সাথে বিয়ে না দিলে আমি বাড়ি থেকে পালিয়ে যাবো!`
সেকথা শুনে পিংকির মা কেঁদে কেঁদে বললো, আমি তোর বাবার সাথে পালিয়েছিলাম, তোর বড় বোন পালিয়ে গেছে ডিমওয়ালার সাথে, তোর ভাই পালিয়ে গেছে কাজের মেয়ের সাথে, তোর চাচা পালিয়ে বিয়ে করেছে মুচির মেয়েকে, তোর ফুফা পালিয়েছে দুধওয়ালির সাথে, তোর ফুপি ভেগেছে মালির সাথে, তোর চাচাত বোন রিংকি ভাগলো কাশেমের সাথে, তোর বাবা দুইবার পালিয়ে গিয়েছিল পাশের বাসার করিমের বউয়ের সাথে, এখন তুইও পালিয়ে গেলে আমাদের মান সম্মান তো কিচ্ছু থাকবে না
 জোকস -২
সুমনের স্ত্রী সুমনকে বলছে, `এই শোনো, আমি যখন কাজে ব্যস্ত থাকবো তখন হঠাৎ করে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরবেনা, বুঝেছ?` এই কথা শুনে পাশের ঘর থেকে কাজের বুয়া বলে উঠলো, `হ আফা! আফনেই বুঝান তারে। আমিতো বুঝাইতে বুঝাইতে হয়রান হইয়া গেছি!
জোকস -৩  
পল্টু তার বউকে নিয়ে কফিশপে গেছে-
পল্টু : কফিটা তাড়াতাড়ি শেষ করো, ঠান্ডা হয়ে যাচ্ছে।
বউ :  হোক, সমস্যা কী?
বলটু :  আরে গাধী, মূল্যতালিকা দেখো। হট কফি- ২০ টাকা, কোল্ড কফি- ৫০ টাকা। ঠান্ডা হয়ে গেলেই অযথা ৩০ টাকা বেশি দিতে হবে! 
 

ফেসবুকে কমেন্ট দিন

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks